সাতক্ষীরায় ঘুষের এক লাখ টাকাসহ সাব রেজিস্ট্রার পার্থ গ্রেফতার

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ৩১ ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ঘুষের এক লাখ টাকাসহ সাতক্ষীরার শ্যামনগর উপজেলা সাব রেজিস্ট্রার পার্থ প্রতিম মুখার্জীকে হাতেনাতে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন দুদক। সোমবার রাত ৯ টায় তাকে সাতক্ষীরা সরকারি কলেজ মোড় এলাকা থেকে গ্রেফতার করা হয়।

দুদকের খুলনা সমন্বিত কার্যালয়ের উপ সহকারি পরিচালক নীল কমল পাল জানান, সাতক্ষীরা শহরের কলেজ পাড়ার সাজ্জাদ হোসেনের বাড়িতে ভূমি রেজিস্ট্রি কমিশন বসে। এ সময় সাব রেজিস্ট্রার পার্থ প্রতিম মুখার্জী জমির ক্রেতা সাতক্ষীরা-৪ আসনের সাবেক সংসদ সদস্য এইচ এম গোলাম রেজার প্রতিনিধি তার ভাগনে ফজলুল হকের কাছ থেকে এক লাখ টাকা ঘুষ আদায় করেন। এই টাকা লেনদেনের সময় তাকে হাতেনাতে গ্রেফতার করা হয় বলে উল্লেখ করেন তিনি।

দুদক কর্মকর্তা আরও জানান, এক একর দুই শতক জমির দাতা কাজী সফিকুল ইসলামসহ ১০ জন। জমির মূল্য হিসাবে আজ ৩৮ লাখ টাকা লেনদেন শেষে রেজিস্ট্রি সম্পন্ন হয়। পার্থ প্রতিম সাজ্জাদ হোসেনের বাড়িতে ভাড়ায় থাকেন। সেই বাড়িতেই বসেছিল কমিশন।

গ্রেফতারের পর পার্থ প্রতীমকে সাতক্ষীরা সদর থানায় রাখা হয়েছে। এ ব্যাপারে দুর্নীতি দমন কমিশন খুলনা সমন্বিত কার্যালয়ের পক্ষ থেকে মামলা করা হবে বলে উল্লেখ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *