সাতক্ষীরার তালায় এক ব্যক্তি করোনা আক্রান্ত, জেলায় প্রথম করোনা পজেটিভ রোগি

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ০১ মে ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সাতক্ষীরার তালা উপজেলার নগরঘাটায় সঞ্জয় সরকার নামে এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন। গত ২৮ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজের সংশ্লিষ্ট ইউনিট থেকে তার করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করা হয়েছে মর্মে জানিয়েছেন সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াত।

আক্রান্ত ব্যক্তি তালা উপজেলার পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউনিয়নের কাপাসডাঙ্গার বাসিন্দা বলে জানা গেছে। তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব সরদার জানান, আক্রান্ত ব্যক্তির অবস্থান সম্পর্কে খোঁজখবর নেওয়া হচ্ছে। প্রশাসনের সাথে সমন্বয় করে তার বাড়িসহ সংস্পর্শে আসা সকলের বাড়ি লক ডাউন করা হয়েছে এবং পরিস্থিতি বুঝে তিনি বাড়িতে থাকবেন না হাসপাতালে ভর্তি হবেন, সেই সিদ্ধান্ত নেওয়া হবে।

প্রসঙ্গত, এই প্রথম সাতক্ষীরা থেকে পাঠানো কোন ব্যক্তির নমুনা করোনা পজেটিভ হলো। এর আগে যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একমেডিকেল টেকনিশিয়ান কর্মস্থল থেকে করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরায় এসে শহরের উত্তর কাটিয়াস্থ ভাড়া বাড়িতে আইসোলেশনে আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *