সাংবাদিকতা একটি চ্যালেঞ্জিং পেশা

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, মো. কামরুজ্জামান, ২৪ ডিসেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. মাজেদুর রহমান খান এর বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ ডিসেস্বর) সকালে চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক বক্তব্যে বলেন, চাঁদপুরে অসংখ্য মেধাবি সাংবাদিক রয়েছে। যা বাংলাদেশের অনেক জেলায়ই পাওয়া যায় না। চাঁদপুর জেলার বহু সাংবাদিক জাতীয় পর্যায়ে সফলতার স্বাক্ষর রেখেছেন। এই সফলতা চাঁদপুর প্রেসক্লাবের গর্ব। সাংবাদিকতা স্বাভাবিক বা সাধারণ পেশা নয়। অনেক বড় মর্যাদার একটা পেশা। এই পেশায় অসংখ্য চ্যালেঞ্জ রয়েছে। দুরদর্শিতার সাথে কাজ না করলে সমস্যার সম্মুখীন হতে পারে। সাংবাদিকদের কল্যানে মানুষ সংবাদের পেছনের বিষয়টিও জানতে পারে। মুলত: সাংবাদিকরা দেশ ও জনগনের কল্যানে নিয়োজিত।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ’র সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) গিয়াস উদ্দিন মিলন, সাবেক সভাপতি কাজী শাহাদাত ও ইকবাল হোসেন পাটওয়ারী প্রমূখ।

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটোয়ারী, সাধারন সম্পাদক রহিম বাদশা, সোহেল রুশদী, লক্ষণ চন্দ্র সূত্রধর, মির্জা জাকির, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *