সম্মান ক্ষুন্ন করার প্রতিবাদে নীলফামারীতে ‘রিলেসন’ এর সংবাদ সম্মেলন

নীলফামারী প্রতিনিধি, মো. শাইখুল ইসলাম সাগর, ০৩ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নীলফামারীতে ‘রিলেসন’ সংস্থাটির সম্মান ক্ষুন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সংস্থাটির নির্বাহী পরিচালক। বুধবার (০৩ই মার্চ) সকালে রিলেসন সংস্থাটির কার্যালয়ে সংবাদ সম্মেলনে রিলেসন এর নির্বাহী পরিচালক মোঃ আব্দুল হাকিম সরকার (মুকুল) জানান, গত ২ই মার্চ রাবেয়া আক্তার নামে এক মহিলা নিজেকে রিলেসনের কর্মী পরিচয় দিয়ে সংস্থাটির সুনাম ক্ষুন্ন করার জন্য মানববন্ধন করেছিলেন।

শিশু ভাতা, অসহায় মানুষদের ঘর করে দেয়া এবং বয়স্ক মহিলাদের সাহায্যের নামে এই টাকা উত্তোলন করা হয়েছে বলে দাবি করে মানববন্ধন করেন যা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট। কারণ রিলেসন শিশু ভাতা, ঘর করে দেয়া বা অসহায় মানুষদের সহযোগীতা বিষয়ক কোন প্রকল্প ছিলো না। কেউ এসব সুবিধা বা সেবা দেয়ার নাম করে টাকা উত্তোলন করে থাকলে সেটির দায় দায়িত্ব তার। এছাড়া রাবেয়া আক্তার নামে কোন কর্মী ছিলো না আমাদের।

তিনি আরো বলেন, শিশু বাচ্চা ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও অসহায় মানুষদের জন্য ঘর দেওয়ার জন্য সরকার সোস্যাল সেফটি নেটওয়ার্কের আওতায় নিজেই বিভিন্ন অধিদপ্তর মন্ত্রনালয়ের মাধ্যমে এসব কাজ বাস্তবায়ন করে থাকে। নীলফামারীতে ‘রিলেসন’ সংস্থাটি সুনামের সহিত তার কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন সেই সুনাম ক্ষুন্ন করার জন্য কু-চক্রীমহল নানা অপপ্রচার ও ষড়যন্ত্র করছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এসময় ‘রিলেসন’ এর চেয়ারম্যান এবিএম আবুল বাশার মোহাম্মদ নুরুল ইসলাম সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *