শ্রীপুর পৌরসভার ২নং সিএন্ডবি বাজারের প্রধান রাস্তার বেহাল দশা

গাজীপুর (শ্রীপুর) প্রতিনিধি, ইসমাইল হোসেন, ২৭ জুলাই, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আর কতদিন অবহেলিত হয়ে থাকবে গাজীপুর জেলার শ্রীপুর পৌরসভার ২নং সি,এন্ড,বি বাজারের প্রধান রাস্তা ও আল আরাফা স্কুলের ছাত্র-ছাত্রী এবং হাজারও সাধারণ জনগণ???
শ্রীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের সিএন্ডবি বাজারের প্রধান রাস্তা দেখে বোঝার উপায় নেই এগুলো পাকা না কাঁচা রাস্তা। প্রায় সব রাস্তা খনাখন্দে ভরা। রিকশা, ব্যাটারিচালিত ইজিবাইক ও সিএনজিচালিত অটোরিকশাসহ ছোট ছোট যানবাহন চলাচল করতে পারে না এই রাস্তায়।
একটু বৃষ্টি হলেই রাস্তায় জমে এক হাঁটু পানি। মানুষের দুর্ভোগ আরও বাড়িয়ে তোলে রাস্তার বড় বড় গর্ত। এই রাস্তায় চলতে গিয়ে অহরহ দুর্ঘটনার শিকার হচ্ছেন পথচারীরা।
সরেজমিনে সিএন্ডবি বাজার থেকে ১ কিলোমিটার রোড পর্যন্ত জনবহুল ব্যস্ততম এলাকা বিশেষ করে আল আরাফা স্কুল, উদয়ন কেজি স্কুল, বাজার মসজিদ, এতিমখানা, মাদ্রাসা এর সামনের সড়কের এ রকম বেহাল দশা দেখা গেছে।
প্রচুর খানখন্দ এবং রাস্তার অধিকাংশ স্থানে বড় বড় গর্ত দেখা গেছে। রিকশাওলারা এসব রাস্তায় যেতে চান না, গেলেও ভাড়া নেন অনেক বেশি।
দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় রয়েছে সিএন্ডবি বাজার হতে কেওয়া বাজার যাতায়াত করার রাস্তাটি। এটি দেখার যেন কেউ নেই। রাস্তায় ইটের টুকরোর কারণে পায়ে হাঁটা যায় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *