শিবচর হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ঢাকা, ১৬ ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী স্কোয়াড কমান্ডার সহকারি পুলিশ সুপার জনাব মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে গত ১৫ ডিসেম্বর ২০১৯ইং তারিখ আনুমানিক রাত ১০.৩০মিঃ সময় মাদারীপুর জেলার শিবচর থানাধীন দোতারা গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে পেশাদার মাদক ব্যাবসায়ী রানা ফকির(২৪), কে আটক করে র‌্যাব -৮।

এসময় আটক কৃত আসামীর কাছ থেকে ২৯০ (দুইশত নব্বই) পিজ ইয়াবা, নগদ ২২৬৫টাকা, ০১টি মোটর সাইকেল, মাদক বিক্রির কাজে ব্যবহৃত ০১টি মোবাইল ফোন ও ০১টি সীমকার্ড উদ্ধার করেন। স্থানীয় সূএে জানা যায়, কাঠাঁলবাড়ী পদ্মা সেতুগামী পাকা রাস্তার উপর হতে মোটর সাইকেল ফেলে রেখে পালিয়ে যাওয়ার সময় আটক হয় রানা। মাদক ব্যাবসায়ী রানার পিতার নাম মোঃ গোল্ডেন ফকির, মাদারীপুর জেলার রোগরামপুর থানায় তার বাড়ি।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায়, আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার শিবচর থানা এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আসামীকে উদ্ধারকৃত ইয়াবাসহ মাদারীপুর জেলার শিবচর থানায় হস্তান্তর করা হয়। এবং এ সংক্রান্তে মাদারীপুর জেলার শিবচর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *