শিক্ষার্থীদের গেইমসে আসক্ত হওয়া যাবে না- ডিসি

কুমিল্লা প্রতিনিধি, আবদুল মান্নান, ১৬ সেপ্টেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লা নগরীর গুলবাগিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে মাদকের ক্ষতিকর প্রভাব লেখা সম্বলিত ডিজিটাল স্কেল ও জ্যামিতি বক্স বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর কুমিল্লার আয়োজনে বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

এসময় জেলা প্রশাসক শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আবরো স্কুলে ক্লাশ শুরু হয়েছে। করোনা স্বাস্থ্যবিধি মেনে রুটিন অনুযায়ী স্কুলে আসতে। অনেক দিন পর স্কুল খুলেছে, পড়াশুনার জন্য ক্ষতিকর কোন কিছু করা যাবে না। মোবাইল, টেলিভিশন, গেইমস কোন কিছুতেই অভ্যস্ত কিংবা আসক্ত হওয়া যাবে না। বাবা-মা এবং শিক্ষকের কথা অবশ্যই মনোযোগ দিয়ে শুনতে হবে এবং যে কোন প্রয়োজনীয় বিষয় তাদের সাথে আলোচনা করতে হবে এবং জানাতে হবে।

গুলবাগিচা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নাজমুন নাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাজমা আশরাফী, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর কুমিল্লার সহকারি পরিচালক চৌধুরী ইমরুল হাসান। বিদ্যালয়ের পাঁচশ ছাত্রছাত্রীদের মাঝে স্কেল ও জ্যামিতি বক্স বিতরণ করা হয়েছে এবং মাদকের ক্ষতিকর বিষয়ে আলোচনা ও শপথ বাক্য পাঠ করানো হয়। অনুষ্ঠানে জেলা প্রশাসন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও স্কুলের শিক্ষকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *