শরীয়তপুর নড়িয়া থেকে ইয়াবা ও গাঁজাসহ ০১ মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ২৫ নভেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব তাজুল ইসলাম এর নেতৃত্বে অদ্য ২৪ নভেম্বর ২০১৯ইং তারিখ আনুমানিক রাত ১০টার সময় শরীয়তপুর জেলার নড়িয়া থানাধীন কাঠহুগলী গ্রামস্থ জনৈক সিদ্দিকুর রহমান ঢালী এর অটো গ্যারেজ এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী রাজীব বেপারী(২০) কে গাঁজাসহ হাতে নাতে আটক করে র‌্যাব ।

এসময় আটককৃত আসামীর নিকট হতে ৪০পিস ইয়াবা ট্যাবলেট ও ১০০(একশত) গ্রাম গাঁজা উদ্ধার করেন। আটককৃত আসামির পিতার নাম গিয়াস উদ্দিন বেপারী, তার বাড়ি কাঠহুগলী থানা নড়িয়া, জেলা শরীয়তপুর আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ শরীয়তপুর জেলার নড়িয়া থানার এলাকায় ইবয়াও গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় করে আসছে।

পরে আসামী রাজীব বেপারীও উদ্ধারকৃত ইয়াবা ও গাঁজাসহ শরীয়তপুর জেলার নড়িয়া থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে শরীয়তপুর জেলার নড়িয়া থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *