লালমনিরহাটে দিনে দুপুরে গণধর্ষণের শিকার তরুণী, আটক-২

 রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ১৫ জানুয়ারি, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : লালমনিরহাট সদর উপজেলায় এক ষোড়সী কন্যাকে দিনেদুপুরে গণধর্ষণের অভিযোগে দুই ধর্ষককে আটক করেছে সদর থানা পুলিশ। বৃহস্পতিবার ১৪ জানুয়ারি দুপুর সাড়ে ১২টায় লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্বদালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকায় রিপনের গুদাম ঘরে এই ঘটনা ঘটে।
জানা যায়, ওই কিশোরীকে নির্মল চন্দ্র রায় তিস্তা ব্রীজ দেখানোর কথা বলে মোবাইলে ডেকে আনেন। ওই কিশোরী নির্মল চন্দ্র রায়ের প্রতিবেশী। আটক ধর্ষকরা হলেন কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের পশ্চিম দেবোত্তর এলাকার ত্রিপদ রায়ের ছেলে চায়ের দোকানী ব্যবসায়ী নির্মল চন্দ্র রায়(২৮) ও লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকার ট্রাক্টর চালক তৈয়ব আলীর ছেলে আতিকুল ইসলাম(২৫)।
লালমনিরহাট সদর উপজেলার তিস্তা গোকুন্ডা ইউনিয়নের এলাকাবাসী জানান, রিপন সরকার একজন মাদক ব্যবসায়ী ও সে বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত থাকেন।
লালমনিরহাট সদর থানার ওসি শাহ আলম জানান, লালমনিরহাট তিস্তা টোলপ্লাজা পুলিশ চেকপোস্টে দায়িত্বরত থাকা এসআইকে কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের পশ্চিম দেবত্তর এলাকার এক ষোড়শী কন্যা গণধর্ষণের শিকার হওয়ার কথা জানালে তাৎক্ষণিক ওই পুলিশ অফিসার দুই ধর্ষককে আটক করে এবং ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকার সেকেন্দার আলীর ছেলে রিপন সরকার (৩৫) নামে এক যুবকের গোডাউনে ওই কিশোরীকে ডেকে নিয়ে গিয়ে গণর্ধষণ করে নির্মল ও তার বন্ধু আতিকুল। এসময় ওই গোডাউন ঘর মালিক ঘটনাস্থলে উপস্থিত ছিল বলে জানা গেছে। ভিকটিমের নিকট থেকে প্রাপ্ত তথ্য আমরা পরীক্ষা নিরীক্ষা করে দেখছি এবং ওই কন্যার পরিবারের লোকজনকে ডেকেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার এ সার্কেল মারুফা জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ভিকটিমের সাথে কথা বলেছি। তার কথা গুলো পরীক্ষা নিরীক্ষা করে দেখা হচ্ছে। এছাড়া স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ জঘন্য ঘটনায় জড়িত প্রত্যেককেই আইনের আওতায় নিয়ে আসার জন্য মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *