র‌্যাব-৮ এর অভিযানে ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ০৩ ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার জনাব মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে গত ২ ডিসেম্বর ২০১৯ইং তারিখ আনুমানিক রাত ১১টার সময় শরীয়তপুর জেলার গোসাইরহাট থানাধীন কালিখোলা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে আজিজ সরদার(৫৪), নামের এক মাদক ব্যবসায়ী আাটক করে র‌্যাব-৮।

মাদক ব্যবসায়ী আজিজের পিতা মৃত আয়ুব আলী সরদার, শরীয়তপুর জেলার, টেংরা গোসাইরহাট থানার এলাকায় তার বাড়ি। এসময় আটককৃত আসামীর নিকট হতে ৭৯ পিজ ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত ০১টি মোবাইল ফোন ও ০১টি সীমকার্ড উদ্ধার করেন।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায়, আজিজ একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ শরীয়াতপুর জেলার গোসাইরহাট থানা এলাকায় ইবয়াসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আসামী ও উদ্ধারকৃত ইয়াবা শরীয়াতপুর জেলার গোসাইরহাট থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে শরীয়াতপুর জেলার গোসাইরহাট থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *