রায়পুরা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ব্যাপক গণসংযোগ 

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ. নজরুল ইসলাম, ০৮ নভেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ‘বাংলাদেশ নির্বাচন কমিশন’ ঘোষিত ইউনিয়ন পরিষদ নির্বাচন- ২০২১ নরসিংদী জেলার রায়পুরা উপজেলার হাইরমারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ কামরুজ্জামান (জামান) আনারস প্রতীক নিয়ে ব্যাপক গণসংযোগ করছেন। সৎ, শিক্ষিত, সচেতন, সৃজনশীল মানুষ হিসেবে ইউনিয়নবাসীর কাছে ভালোবাসার পাত্র হিসেবে স্থান করে নিয়েছেন। দারিদ্র, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত হাইরমারা ইউনিয়ন গঠনের লক্ষ্যে আসন্ন ইউনিয়ন পরিষদে মোঃ কামরুজ্জামান (জামান) চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, কামরুজ্জামান ১৯৯৮ সালের ২৪ জানুয়ারি চট্টগ্রাম লাল দিঘীর পাড় জননেত্রী শেখ হাসিনার গাড়ী বহরে হামলার প্রতিবাদে ২৫ জানুয়ারি প্রতিবাদ মিছিলের মাধ্যমে রাজনৈতিক জীবন-যাত্রা শুরু করেন। তিনি উত্তর মহানগর যুবলীগের সাবেক নির্বাহী সদস্য (বাসার-নিখিল পরিষদ)। তিনি সৈরাচার বিরোধী আন্দোলনে অগ্রনী ভূমিকা পালন করেন।

তিনি ঢাকায় অবস্থান করলেও জন্মস্থান হাইরমারাকে কখনো ভুলে থাকেননি। মহামারী করোনাকালীন সময় এলাকায় দুস্থ গরীবের জন্য ব্যাপক ত্রাণ  সামগ্রী প্রদান করেন। নিজ অর্থায়নে বিদ্যালয়ে শহীদ মিনার স্থাপন করেন। জননেত্রী শেখ হাসিনার ভিশন গ্রামকে শহর করার প্রত্যয় নিয়ে মোঃ কামরুজ্জামান আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।

মোঃ কামরুজ্জামান এর সাথে আলাপকালে প্রতিবেদককে জানায়, হাইরমারা ইউনিয়নের সর্বস্তরের জনগণের ভালোবাসা নিয়ে তিনি বাকী জীবন জনগণের পাশে থাকতে চান। ইউনিয়নের দুর্নীতিমুক্ত, ভূমিদস্যু মুক্ত, সন্ত্রাসী ও চাঁদাবাজ মুক্ত একটি মডেল ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠা করতে চান। ইউনিয়নবাসীর কাছে দোয়া ও আনারস প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি। এলাকাবাসী জানায়, মোঃ কামরুজ্জামান ( জামান) একজন সৎ ও যোগ্য ব্যক্তি। হাইরমারা ইউনিয়ন উনার কাছে নিরাপদ থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *