রাজারহাট শোক দিবসেরে আলোচনা সভা ও দোয়া মাহফিল

 রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ১৫ আগস্ট ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রাজারহাট উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শোক দিবসের আলোচনা আব্দুল্লাহ সোহরাওয়ার্দী অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

রবিবার সকাল ১০ঃ৩০ ঘটিকায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুস সালাম চাষীর নেতৃত্বে উপজেলা চত্ত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে বিকেলে এক আলোচনা সভায় জাতির জনকের শাহাদাৎ বার্ষিকী  উপলক্ষে তার স্মৃতি চারন ও মহান মুক্তিযুদ্ধে তার অবদানের কথা স্বরন করেন।

এসময় তার সহধর্মিনী শেখ ফজিলাতুন্নেছা মুজিবের মুক্তিযুদ্ধে অন্যান্য অবদানের কথাও স্বরণ করেন। উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আজগর আলী, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের আহবায়ক কুমোদ রঞ্জন সরকার, যুগ্ন আহবায়ক সামিউল ইসলাম, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক সুমন কুমার রায়, উমর মজিদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম তালুকদার ময়নাল, বিদ্যানন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আখতার আহসান রতন, ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি রুকুনুজ্জামান রোকন প্রমুখ।

আলোচনা অনুষ্ঠান শেষে জাতিক জনক ও তার পরিবারের শাহাদাৎ বরণ কারী সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। অন্য দিকে রাজার হাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুনুর মোঃ আখতারুজ্জামান মুক্তিযোদ্ধা কম্প্রেক্সে জাতির জনকের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় অংশ করে বঙ্গবন্ধুর স্মৃতি চারণ করে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *