রাজারহাট নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান বাপ্পী

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০৫ আগস্ট, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের গতিয়াসাম ও বগুড়া পাড়ার তিস্তায় বিলীন হয়ে যাওয়া পরিবার গুলোর খোজ খবর নিতে বৃহস্পতিবার দুপুরে রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী তাদের কাছে ছুটে যান। তাদের এই দুঃসময়ে পাশে থেকে তার সাধ্যমতো উপজেলা পরিষদ থেকে সহযোগীতা করার কথা বলেন। ইতিমধ্যে যাদের বসতভিটে নদীগর্ভে বিলীন হয়ে গেছে তাদের প্রতি সহমর্মিতা জানান।

তিনি সাংবাদিকদের জানান, আপনাদের মাধ্যমে আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাই যত দ্রুত সম্ভব তিস্তানদী নিয়ে সরকার যে মেগা প্রকল্প হাতে নিয়েছে সেটার দ্রুত বাস্তবায়নের মাধ্যমে তিস্তার দুই তীর সংরক্ষন করে প্রতি বছর শত শত মানুষের বসতভিটে ভাঙ্গন থেকে রক্ষা করুন। এসময় তার সাথে ছিলেন, রাজারহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশিকুর ইসলাম সাবু সহ সাংবাদিক বৃন্দ।

উল্লেখ, গত ১ মাসে এই দুটি গ্রামে ৩ শতাধিক বসত ভিটে সহ একটি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও একটি মসজিদ তিস্তার পেটে চলে গেছে, হুমকির মুখে রয়েছে পাশ্ববর্তী ইউনিয়ন সহ কয়েক টি গ্রামের প্রায় ১০ হাজার পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *