রাজারহাট ছেলের হাতে বাবা খুন, ঘাতক গ্রেফতার

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০৫ এপ্রিল, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪): কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের খিতাবখাঁ মৌজার সেলিম বাজারে ছেলের ছুরিআঘাতে বাবার মৃত্যু হয়েছে। এ ঘটনায় রাজারহাট থানায় মামলা করেন মৃতঃ পয়ার উদ্দিনের স্ত্রী জুলেখা বেগম।
পুলিশ জানায়, রোববার সন্ধ্যার পর নিজ ঘরে অবস্থান করছিলেন পয়ার উদ্দিন (৭০) আকস্মিক ওই ঘরের দরজা ভেঙ্গে তার ছেলে আব্দুল জলিল ভেতরে প্রবেশ করে ছুরিকাঘাত করলে পেট থেকে ভুঁড়ি বেরিয়ে আসে পয়ার উদ্দিনের। এ সময় স্বামীকে বাঁচানোর চেষ্টা করায় মা জুলেখা বেগমকেও ছুরিকাঘাত করে আব্দুল জলিল।
চিৎকার শুনে এলাকাবাসীরা এলে পালিয়ে যায় আব্দুল জলিল। সেই রাতেই পয়ার উদ্দিন ও জুলেখা বেগমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার ৪ এপ্রিল সকাল ১১ঃ০০ ঘটিকায় সেখানে পয়ার উদ্দিন মারা যান।
নিহতের পরিবার থেকে জানায়, আব্দুল জলিল দীর্ঘদিন ধরে নিজের নামে জমি লিখিয়ে দিতে বাবাকে বিভিন্ন সময় চাপ দিতেন। জমি না পেয়ে বাবাকে খুন করার উদ্দেশ্যে ছুরিকাঘাত করে সে।
এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার বলেন, পয়ার উদ্দিনের মৃত্যুর আগে জুলেখা বেগম ছেলে আব্দুল জলিলের বিরুদ্ধে থানায় একটি মামলা করেছেন। সোমবার সন্ধ্যার পর খুনি আব্দুল জলিলকে বিশেষ অভিযানে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *