রাজারহাটে ৭টি গরু আগুনে পড়ে দগ্ধ

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০৪ নভেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মঙ্গলবার দিবাগত রাত ১:৩০ টায় রাজারহাটের বিদ্যানন্দ ইউনিয়নের সুকদেব গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে বাবলু মিয়ার ৯টি গরু আগুনে দগ্ধ হয়েছে। ৭টি গরু আগুনে পুড়ে মারা যায় বাকী ২টির অবস্থাও আশংকাজনক।

স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ১:৩০ টায় বাবলু মিয়ার গোয়াল ঘরে আগুন লাগে, আগুনের খরতা এতো তীব্র ছিলো যে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রন করার আগেই গরু ৭টি মারা যায়। ফায়ার সার্ভিসের লোকজন কে খবর দেওয়ার আগে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনে। তবে আগুনের সুত্রপাত এখনো জানা যায়নি।
স্থানীয়দের প্রাথমিক ধারনা শত্রুতাবশত কেউ হয়তো আগুন লাগিয়ে দিয়েছে, স্থানীয় বাসিন্দা নোয়া মেম্বার বলেন, রাতে আগুন আগুন চিৎকারে ঘুম ভেঙ্গে এসে দেখি অবশিষ্ট আর কিছুই নেই, বাবলু মিয়া গরু গুলো অনেক যত্ন করে লালন পালন করেছিলেন তার মেয়ের বিয়ের খরচের কথা ভেবে। বাবলু মিয়া সব হারিয়ে এখন শয্যাশায়ী।
গরুর মালিক বাবলু মিয়া সাংবাদিকদের বলেন, কেউ হয়তো শত্রুতাবশত এই কাজটি করে আমাকে পথে বসিয়ে দিলো। তাই প্রশাসনের কাছে সুষ্ঠ তদন্ত দাবী করছি। এব্যাপারে বিদ্যানন্দ ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *