রাজারহাটে হক ট্রেডার্স এর শুভ উদ্বোধনে হাসানুল হক ইনু 

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০৮ অক্টোবর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুড়িগ্রামের রাজারহাটে শুক্রবার বিকেল ২ঃ০০ঘটিকায়  জাসদের সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু হক ট্রেডার্সের শুভ উদ্বোধন করেন। চাকিরপশার তালুক মৌজায় চাকিরপশার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামছুল হক, হক ফিড মিল ২০১৯ সালে প্রতিষ্ঠিত করেন। বিশ্ব করোনা মহামারির বিপর্যস্ত নাকাল হয়ে পড়ে পুরো দেশ।

লক ডাউন শেষে দেশে স্বাভাবিক পরিবেশ ফিরে আসায় পুরাদমে ফিড মিল টি চালু করার প্রস্তুতি নেন কর্তৃপক্ষ। অবহেলিত জনপদের আর্থ সামাজিক অবস্থার পরিবর্তনের জন্য গো খাদ্য, মাছের খাদ্য ও পশুপাখির খাদ্য উৎপাদন সরবরাহ ও সহজ লভ্য করতে বাজারজাত করার উদ্যোগ নেন উদ্যোক্তা সাবেক চেয়ারম্যান সামছুল হক। দুপুর ২ঃ০০ ঘটিকায় ফিতা কেটে হক ফিড মিলের শুভ উদ্বোধন করেন জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। উদ্বোধন শেষে হক ফিড মিল প্রতিষ্ঠান টির হল রুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় তৌহিদুর রহমান ব্যাপারীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, হক ফিড মিলের প্রতিষ্ঠাতা সামছুল হক, জাসদ মহানগর নেতা কাইয়ুম সরকার সহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন আব্দুল হাই বসুনিয়া, রাজারহাট মডেল প্রেসক্লাবের সভাপতি আব্দুল হাকিম সবুজ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *