রাজারহাটে স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধানমন্ত্রীর পক্ষে চিকিৎসা সরঞ্জামাদি হস্তান্তর

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০৫ সেপ্টেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : শনিবার দুপুরে প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এর পক্ষ থেকে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সরঞ্জামাদী হস্তান্তর করা হয়েছে। এসময় কুড়িগ্রাম জেলা প্রশাসক রেজাউল করিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

জানা যায়, রাজারহাটের সন্তান প্রধানমন্ত্রীর সহকারি প্রেস সচিব এ, বি, এম, সরওয়ার-ই-আলম সরকার জীবন করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারী প্রতিরোধের লক্ষ্যে ব্যক্তি উদ্যোগে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎিসা সরঞ্জামাদি প্রেরন করেন। তার পক্ষে উপজেলার নাজিমখান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও তার পিতা আকবর আলী সরকার উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ শাহিনুর রহমান সরদার এর নিকট সরঞ্জামাদি হস্তান্তর করেন।

সরঞ্জামাদির মধ্যে ছিল ৩০টি পূর্ণ অক্সিজেন সিলিন্ডার, ৩০টি ফ্লো মিটার, ৫টি পালস অক্সি মিটার, ৫টি ইনফারেড থার্মোমিটার, ১০টি ছোট-বড় অক্সিজেন বক্স এবং ১৫টি নেজাল কেনুলা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুড়িগ্রামের সিভিল সার্জন ডাঃ হাবিবুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরে-তাসনিম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আকলিমা বেগম, রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুস ছালাম চাষী, রাজারহাট প্রেসক্লাব সভাপতি সরকার অরুণ যদু, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা যুবলীগ আহবায়ক কুমোদ রঞ্জন সরকার প্রমূখ।

উল্লেখ্য এরআগে দু’দফায় ২০টি পিইপি, ১টি অক্সিজেন তৈরী কারক মেশিন, হ্যান্ডস গ্লভস  মাক্স সহ বিভিন্ন চিকিৎসা সরঞ্জামাদি প্রদান করেছেন সরওয়ার-ই-আলম জীবন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *