রাজারহাটে সহকারী প্রধান শিক্ষকের উপর অতর্কিত হামলা

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ২২ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের ফুলখা গ্রামের মৃত আলহাজ্ব দছির উদ্দিনের পুত্র আব্দুর রহিম কে পাশ্ববর্তী গ্রামের লায়ন, আঃরাজ্জাক, নজির হোসেন ও আলহাজ্ব হাবিবুর রহমান গং পথরোধ করে মারপিট করে। এব্যাপারে আব্দুর রহিম রাজারহাট থানায় ৫জনের বিরুদ্ধে একটি অভিযোগ করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, বাদী আব্দুর রহিম বটতলা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছেন। বিবাদীগন একই প্রতিষ্ঠানে চাকুরী করেন ও উক্ত প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সদস্যও। বিদ্যালয়ের নানা বিষয়াদি নিয়ে বিবাদীগনের সাথে মত পার্থক্য চলে আসছে।

এরই জের ধরে গত ২০/০৪/২০২১ সন্ধ্যা ৭:০০ঘটিকার সময় বটতলা বাজারের ওষুধ ব্যবসায়ী রফিকুল ইসলামের দোকানে বসা থাকা অবস্থায় আসামীরা পূর্বপরিকল্পনা অনুযায়ী আব্দুর রহিম সরকারের উপর অতর্কিত হামলা করে শরীরের বিভিন্ন অংশে ছিলাফুলা জখম করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে আব্দুর রহিম কে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

পরে আব্দুর রহিম রাজারহাট থানায় উপস্থিত হয়ে লা-আল-হুদা কে প্রধান আসামি করে ৫জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। এবিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *