রাজারহাটে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেছেন উৎপল সেন

রাজারহাট (কুড়িগ্রাম) জেলা প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০৯ মে ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রাজারহাটে নিজ উদ্যোগে ইফতার বানিয়ে দুই শতাধিক রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেছেন উৎপল সেন।
ঘড়িয়ালডাঙ্গা বাঘের বাজার রহমানিয়া জামে মসজিদ, গোকুন্ডা বালাপাড়া জামে মসজিদ, গতিয়াশাম জামালের স্কুলের পাড় সহ কিছু মানুষের মাঝে ২০০ শত প্যাক ইফতার বিরানী বিতারন করেছন এসময় উপস্থিত ছিলেন মন্জুরুল ইসলাম, আনারুল ইসলাম, তোজাম্মল হক, আলামিন খন্দকার সহ অনেকেই, তবে মন্জুরুল ইসলাম বলেন যে  উৎপল আজ যে আয়োজন করেছেন তা সমাজের আলোরন সৃষ্টি তার নিজ উদ্যেগে নিজ অর্থায়নে ২০০ জন মানুষের মাঝে সময় মতে ইফতার বিতরন করায়, বাঘের বাজার মসজিদে তার জন্যে দোয়া করেন।
নিজ উদ্যোগে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেছেন হিন্দু তরুণ, শ্রীঃ উৎপল সেন অনেকেরই পরিচিত মুখ। বিশেষ করে যুবলীগের সবাই তাকে চিনেন। তিনি ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের ২নং যুগ্ম সম্পাদক, যুবলীগের রাজনীতি করার পাশাপাশি তার নিজ বাঘের বাজারে ঔষধ ফার্মেসি দোকান ব্যবসায়িক তিনি।
এ বিষয়ে ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদন মোহাঃ রুকুনুজ্জামান রোকন বলেন খুবই ভালো কাজ করছেন উৎপল। এলাকার মসজিদ সহ অসহায় গরিব দুঃখী মানুষের জন্য ইফতারের ব্যবস্থা করেছেন। যুবলীগের সবাইকে তার মতো এগিয়ে আসার আহ্বান জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *