রাজারহাটে রামকৃষ্ণ তেলিপাড়া ব্রীজটির উপর দিয়ে যানবাহন ভোগান্তি 

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০৬ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নাজিমখান ইউনিয়নের রামকৃষ্ণ তেলিপাড়া গ্রামে প্রায় অসংখ্য নারী পুরুষের বসবাস। এই গ্রামের মানুষ জনের যাতায়াতের একমাত্র রাস্তাটির বেহাল দশা।

রাস্তার দুপাশের হেলান ভেঙে যেতে যেতে এমন সংকীর্ন হয়েছে যে, কোন রকম একজন পথচারীর হাটাচলা করা যায়। ভারী যান বা অটোরিক্সা এই রাস্তাটি দিয়ে চলাচলা করা একেবারেই অসম্ভব। তার উপরে রাস্তায় একটি ব্রিজ গত বছর নির্মাণ করা হয়। ব্রিজ টি রাস্তাটি থেকে এতো উঁচুতে যে সাধারণ পথচারীর ছাড়া একটা বাইসাইকেল আরোহীও ব্রিজটি সাইকেলে চড়ে পার হতে পারবে না।

বর্ষার সময় রাস্তাটি চলাচলের জন্য একেবারেই অনুপযোগী হয়ে পড়ে রাস্তাটি সংস্কারের জন্য স্থানীয় ওই এলাকাবাসিদের দাবি বেহাল রাস্তায় পথ চলা দায়, দ্রুত সংস্কার কাজ শুরু হোক, এবং আরো জানান একাধিকবার ঐ ওয়ার্ডের ইউপি সদস্য ও চেয়ারম্যান কে জানালেও তারা কোন রকম পদক্ষেপই নেয়নি।

এসময় স্থানীয় একজন সমাজকর্মি হযরত আলী সাংবাদিক কে জানান, রাস্তার উপর গত বছর ব্রিজটি নির্মিত হয় কিন্তু ব্রিজটি এতো উঁচুতে যে একটা অটো রিক্সা মানুষের সাহায্য ছাড়া পার হতে পারেনা। মেম্বার চেয়ারম্যানও যথাযথ ব্যবস্থা নিচ্ছেন না। ভোটের সময় প্রার্থীরা নানা প্রতিশ্রুতি দিলেও মানুষের জন্য কাজ করেন না। এব্যাপারে নাজিমখান ইউনিয়ন চেয়ারম্যান নয়া পাটোয়ারী সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *