রাজারহাটে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ১১ নভেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রাজারহাটের উপজেলা শাখা আওয়ামী যুবলীগের আয়োজনে প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজলুল হক মনির হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীযুবলীগ এর ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা র‍্যালী ও কেককাটা হয়েছে।

আজ বুধবার ১১নভেম্বর বাংলাদেশ আওয়ামীযুবলীগ এর ৪৮তম প্রতিষ্ঠা উপলক্ষে বিকেল ৩ ঘটিকায় রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে উপজেলা আওয়ামী যুবলীগের ব্যানারে উপজেলা আওয়ামী যুবলীগ সিনিয়র সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পির নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে উপজেলা সদর প্রদক্ষিণ করে আব্দুল্ল্যাহ্ সোহরাওয়ার্দ্দী অডিটরিয়ামে সমবেত।

আলোচনা শেষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেককাটা শেষে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় রাজারহাট উপজেলা শাখা যুবলীগের আহবায়ক কুমোদ রন্জন সরকারের সভাপতিত্বে যুগ্ন আহবায়ক সামিউল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি।

আর ও বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক, ভাইস চেয়ারম্যান আশিকুল ইসলাম মন্ডল সাবু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুস ছালাম চাষী, উপজেলা ছাত্রলীগ আহবায়ক ও জেলা পরিষদ সদস্য আব্দুস সালাম, আজগর আলী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সুমন কুমার রায় প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *