রাজারহাটে মজুরীর টাকা চাওয়ায় এক শ্রমিককে পিটিয়ে আহত

 রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ১৯ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রাজারহাট উপজেলার সদর বাজারের ভাংরী ব্যবসায়ী টোটনের বিরুদ্ধে এক শ্রমিক কে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। জানা যায়, টোটন রাজারহাট প্রেসক্লাবের সম্পাদক আসাদুজ্জামান আসাদের ভাই ও মরহুম শাহবাজ দর্জির পুত্র।

স্থানীয় সুত্রে ও থানায় অভিযোগ সুত্রে জানা যায়, গত মঙ্গলবার  রাজারহাট বাজারের ভাংরী ব্যবসায়ী টোটনের ঘরে দৈনিক ৩৬০টাকা দরে শ্রমিকের কাজ করেন আমিনুল ইসলাম। কাজ শেষে শ্রমের পাওনা বুঝে নিতে গেলে মহাজনের সাথে বাদানুবাদ হয়। এরই এক পর্যায়ে ভাংরী ব্যবসায়ী টোটন শ্রমিক আমিনুল ইসলামের উপর ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা লোহার রোড দিয়ে এলোপাথাড়ি ভাবে মারতে থাকেন। এতে আমিনুল ইসলামের বা পায়ের নিচের অংশে হাড় ভেঙে যায়।

বর্তমান আমিনুল ইসলাম কুড়িগ্রাম হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। আমিনুল ইসলাম পার্শ্ববর্তী চাকিরপশার ইউনিয়নের পীর মামুদ গ্রামের বাবলু মিয়ার পুত্র। আমিনুল ইসলাম বলেন আমি টাকা চাইতে গেলে আমার উপর অতর্কিত ভাবে চড়াও হন। তার হাতে থাকা লোহার রড দিয়ে আমাকে মারতে থাকেন।

এরপর তার কর্মচারী এরশাদুল হক ও আইজুল ইসলাম কে আমাকে সিরির সাথে বেধে মারার হুকুম দেন। তারা আমাকে সিরির সাথে বেধে মারতে থাকলে আমি জ্ঞান হারিয়ে ফেলি। পরে জানতে পারি হেড মিস্ত্রী মোজাম্মেল ও আমার জেঠাতো ভাই সিদ্দিক আমাকে উদ্ধার করে কুড়িগ্রাম হাসপাতালে ভর্তি করান।

এই বিষয়ে আমি টোটন, আইজুল ও এরশাদকে প্রধান আসামি করে রাজারহাট থানায় একটি অভিযোগ দায়ের করি। ঘটনার সত্যতা জানার জন্য ব্যবসায়ী টোটনের মুটোফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

এবিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার বলেন, অভিযোগের বিষয়ে আমি অবগত নই, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নিবো। ১৯/০৩/২০২১-ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *