রাজারহাটে ভাড়াটে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ২৭ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের সুলতান বাহাদুর মিয়া পাড়ায় শনিবার সকাল ১১ঃ৩০ মিনিটে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেন এলাকাবাসী। স্থানীয় সুত্রে ও মামলার ইজাহার সুত্রে জানা যায়, গত  ১৯শে ফেব্রুয়ারী শুক্রবার বিকেল ৫ঘটিকায় সুলতান বাহাদুর গ্রামের একরামুল হকের বাড়িতে প্রতিপক্ষ আব্দুল হামিদের ভাড়াটে সন্ত্রাসী বাহিনী স্বসস্ত্র হামলা চালিয়ে ৫জন কে গুরুতর আহত করেন। আহতরা রংপুর হাসপাতালে এখনো চিকিৎসাধীন রয়েছেন।

সন্ত্রাসী হামলায় জড়িতদের পুলিশ সেদিনে ঘটনাস্থল থেকে ৭জনকে গ্রেফতার করে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করেন। ইতিমধ্যে ৫সন্ত্রাসী কুড়িগ্রাম আদালত থেকে জামিন লাভ করেন। সন্ত্রাসীদের জামিন বাতিল ও ভুক্তভোগী পরিবারের নিরাপত্তার দাবীতে শনিবার সকালে মানববন্ধনের আয়োজন করেন এলাকাবাসী।

নিরাপদ সড়ক চাই রাজারহাট উপজেলার সাধারণ সম্পাদক বেঞ্জির আহমেদের সঞ্চালনায় ওই ওয়ার্ডের  ইউপি সদস্য এনতাজ আলীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ইউপি সদস্য খাইরুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক চাদ মিয়া, শমসের আলী প্রমুখ। ভুক্তভোগী একরামুল হক মানববন্ধনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ন্যায় বিচার দাবী করেন এবং তার পরিবারের নিরাপত্তা নিশ্চিত করতে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

এবিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার বলেন, এই ঘটনায় জড়িতদের আমরা সঙ্গে সঙ্গে গ্রেফতার করে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করেছি, সন্ত্রাসীরা যদি জামিন লাভ করে এসে পুনরায় সন্ত্রাসী কার্মকান্ড করার চেষ্টা করে পুলিশ পদক্ষেপ নিবে। ভুক্তভোগী পরিবার নিরাপত্তার জন্য আমাকে জানালে আমি ব্যবস্থা নিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *