রাজারহাটে বয়স্ক ভাতার টাকা আত্মসাতের অভিযোগ মেম্বারের বিরুদ্ধে

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০৫ অক্টোবর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য বাবু মন্ডলের বিরুদ্ধে বয়স্ক ভাতার টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে।
জানা যায়, ওই ওয়াডের বেড়া পাড়ার ফরিজন বেওয়া ও আনেছ আলীর নামে বয়স্ক ভাতা করে দেন উপজেলা সমাজসেবা অধিদপ্তর। ভাতাধারী ফরিজন বেওয়া ও আনেছ আলী মারা যান প্রায় দুই বছর আগে। তাদের নামের বরাদ্দকৃত অর্থ তাদের নমিনী ইসমাইল হোসেন মৃত ফরিজন বেওয়ার ছেলে ও একরা মৃত আনেছ আলী ভাই টাকা পাওয়ার কথা থাকলেও পাশ বইয়ে তাদের সই নিয়ে টাকা উত্তলন করেন ওই ওয়ার্ডের মেম্বার বাবু মন্ডল।
দুই ভোক্তভোগীর নমিনি কে এক এক দুই হাজার টাকা দিয়ে বাকী টাকা আত্মসাৎ করেন ইউপি সদস্য বাবু মন্ডল। বিষয় টি জানা জানি হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। পড়ে তরিঘরি করে ইউপি সদস্য তাদের পাওয়া বুঝিয়ে দেন।
এব্যাপারে ভুক্তভোগী মোঃ একরা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেম্বার আমার সই নিয়ে ৬ হাজার টাকা তুলে এক হাজার টাকা দেন এবং ইসমাইল হোসেন নামের অন্য একজন নমিনির ৭ হাজার টাকা তুলে নিয়ে এক হাজার টাকা দেন।
এবিষয়ে ইউপি সদস্য বাবু মন্ডল বলেন, আমি বিষয় টা জানিনা সমাজ সেবা অফিসের একজন কর্মচারী ভালো জানেন, পরে ইউপি সদস্য ভোক্তভোগীর ১১ হাজার টাকা ফিরত দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *