রাজারহাটে বঙ্গমাতার ৯১ তম জন্মবার্ষিকী উপলক্ষে সেলাই মেশিন বিতরণ

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০৮ আগস্ট, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্ম বার্ষিকী পালন করা হয়।

রবিবার দুপুর ১০ঃ০০ঘটিকায় বঙ্গমাতার ৯১ তম জন্মবার্ষিকীর আলোচনা সভায় রাজারহাট অফিসার্স ক্লাবে উপজেলা নির্বাহী অফিসার নুরে তাসনিমের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাননীয় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে গনভবনের আলোচনায় সংযুক্ত হন।

বঙ্গমাতার জন্মবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এসিল্যান্ড আকলিমা বেগম, অফিসার ইনচার্জ রাজু সরকার, ভাইস চেয়ারম্যান আশিকুর মন্ডল সাবু উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুস সালাম চাষী সহ ইউপি চেয়ারম্যানগন ও উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ সুধী সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ।

জন্মবার্ষিকীর আলোচনা শেষে বঙ্গমাতার রুহের শান্তি কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন রাজারহাট মডেল মসজিদের খতিব মাওলানা আখলাক হোসেন। আলোচনা ও দোয়া শেষে বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী ও উপজেলা নির্বাহী অফিসার নুরে তাসনিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *