রাজারহাটে বঙ্গবন্ধুর মুর‍্যাল ভাস্কর্যর নির্মাণ কাজের চলছে ভিত্তি প্রস্তর স্থাপন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০৪ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আগামী ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর উপহার হিসেবে রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পীর উদ্যোগে উপজেলা পরিষদ চত্ত্বরে নির্মাণ করা হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‍্যাল ভাস্কর্য। এর আগে বঙ্গবন্ধুর মুর‍্যাল নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন রাজারহাট উপজেলা চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পী ও উপজেলা নির্বাহী অফিসার নুরে তাসনিম।
মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস রাজারহাটের তরুণ সমাজের সামনে তুলে ধরার জন্য তার এই উদ্যোগ কে স্বাগত জানিয়েছে রাজারহাটের নানা শ্রেণী পেশার মানুষ। রাজারহাট উপজেলা ছাত্রলীগের অন্যতম নেতা বাবলু মিয়া বলেন দীর্ঘদিন থেকে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের দাবী জানিয়ে আসছি আমরা। অবশেষে রাজারহাট উপজেলা চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পী ভাই আমাদের দাবীকে আজ বাস্তবায়ন করতে যাচ্ছেন, আমরা ভীষণ খুশী। রাজারহাট উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বাপ্পী ভাইকে ধন্যবাদ জানাই।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের ব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পী বলেন, আমি বঙ্গবন্ধুর চেতনাকে হৃদয়ে ধারণ করে মানুষের জন্য রাজনীতি করে যাচ্ছি। উপজেলা পরিষদের চেয়ারম্যান হওয়ার পরপরেই উপজেলার প্রথম মাসিক মিটিংয়ে জাতির জনকের ভাস্কর্য নির্মাণের প্রস্তাব উত্থাপন করি। দুই বছর পর হলেও আজ বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করতে পেরে নিজেকে সৌভাগ্য মনে করছি, যদিও আমার আগে কেউ এই উদ্যোগ নেয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *