রাজারহাটে প্রতারণা মামলায় গ্রেফতার-১

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ২৭ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুড়িগ্রামের রাজারহাট উপজেলার উমরমজিদ ইউনিয়নের পান্থাপাড়া গ্রামের মৃত জাহের আলীর পুত্র মোঃ আনোয়ারুল হক কে রাজারহাট থানা পুলিশ গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছেন। মঙ্গলবার দুপুরে রাজারহাট থানার এএসআই নসিরুল ইসলামের নেতৃত্বে সঙ্গীও ফোর্স আনারুল ইসলাম কে তার বাড়ির পাশ্ববর্তী নওদাবাস হাই স্কুলের মাঠ থেকে আটক করে রাজারহাট থানায় নিয়ে আসেন। পরে তাকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়।

মামলা সুত্রে জানা যায়, পরিবার পরিকল্পনা মন্ত্রনালসহ বিভিন্ন দপ্তরব চাকুরি দেওয়ার কথা বলে বিভিন্ন জনের কাছ থেকে প্রতারণা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেন আনারুল হক। সেই সাথে পরিবার পরিকল্পনা মন্ত্রনালয়ের ভুয়া নিয়োগ পত্র চাকরি প্রার্থীদের প্রদান ও মন্ত্রনালয়ের গুরুত্বপূর্ণ কাগজ পত্র জাল জালিয়াতির অভিযোগে ঢাকার তেজগাঁও থানায় পরিবার পরিকল্পনা মন্ত্রনালয়ের সচিব বাদী হয়ে আনারুল হকের বিরুদ্ধে ২০২০ সালের জুন মাসে মামলা দায়ের করেন। তেজগাঁও থানার মামলা নং ১১/৬ ।
এবিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার বলেন, আনারুল হকের নামে ঢাকা তেজগাঁও থানায় একটি প্রতারণার মামলার ওয়ারেন্ট তামিল রাজারহাট থানায় আসলে তাকে গ্রেফতার করে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *