রাজারহাটে পবিত্র ঈদ-উল-ফিতরের অগ্রীম ঈদ শুভেচ্ছা : আলতাফ হোসেন

রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০৭ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : পবিত্র ঈদ-উল-ফিতরের অগ্রীম ঈদ মোবারক ও শুভেচ্ছা জানালেন রাজারহাট উপজেলা ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন এর বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলতাফ হোসেন তিনি বলেন,পবিত্র ঈদ-উল -ভিতরে নিজ নিজ অবস্থানে থেকে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উৎযাপন করার জন্য।
এসময় তিনি আরো বলেন, আমি আমার প্রিয় কুড়িগ্রামবাসী ও দেশবাসীকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। সেই সাথে আমি আমার ব্যবসায়ী সংগঠনের পক্ষ থেকে সকল শ্রেণীর ভাই ও বোনদেরকে জানাই অগ্রীম ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি। আর বারবার ফিরে আসে ঈদ। ঈদ এর অর্থটাই হচ্ছে ফিরে আসা।
এমন এই দিনকে ঈদ বলা হয়, একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে এই জন্য যে মানুষ বারবার একত্রিত হয় এবং সাধ্যমতো যার যা উপার্জন তা নিয়েই আনন্দ উৎসব করে। তাই ঈদ দ্বারাই মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকে। মহান আল্লাহ পাক মুসলিম উম্মাদের প্রতি নিয়ামত হিসেবেই ঈদ দান করেছে। তাই এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনাই করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *