রাজারহাটে দ্বিতীয় ধাপে ৮০টি ভূমিহীন পরিবারকে ঘরের চাবি হস্তান্তর

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ২০ জুন, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রবিবার সকাল ১১ঃ০০ঘটিকায় অফিসার্স ক্লাবে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন- গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ২য় পর্যায় এর ভার্চুয়ালী উদ্ধোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর ভার্চুয়ালী উদ্বোধনী অনুষ্ঠানে তিনি তার পক্ষ থেকে সংশ্লিষ্ট উপজেলা কর্মকর্তাদের জমির দলিল ও চাবি হস্তান্তরের নির্দেশ প্রদান করেন।

পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘরের চাবি ও জমির প্রয়োজনীয় কাগজ তাদের হাতে তুলে দেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার নুরে তাসনিম,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকলিমা বেগম,রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার,উপজেলা ভাইস চেয়ারম্যান আশিকুর ইসলাম সাবু, ছিনাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামান হক বুলু ও ঘড়িয়াল ডাঁঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকার ভূমিহীনদের মাঝে জমি ও গৃহের দলিল এবং চাবি হস্তান্তর করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান (নারী) ইয়াসমিন বেগম,উপজেলা আওয়ামীলীগ সভাপতি চাষী আব্দুস ছালাম, কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য আব্দুস ছালাম সহ বিভিন্ন অফিসের কর্মকর্তা ও জনপ্রতিনিধি গণ।  প্রথম পর্যায়ে ৭০ টি ভূমিহীন পরিবারকে ও দ্বিতীয় পর্যায়ে ৮০ টি ভূমিহীন পরিবার কে জমির প্রয়োজনীয় কাগজ পত্র ও চাবি হস্তান্তর করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *