রাজারহাটে থানা পুলিশের অভিযানে গাঁজা ব্যবসায়ী ফরিদুল আটক

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ২৪ জুলাই, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুড়িগ্রামের রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের পান্তা পাড়া গ্রামের ফরিদুল মিয়া(২৭) কে বৃহস্পতিবার রাত ৯:৩০মিনিটে রাজারহাট থানার পুলিশ গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে আটক করেছেন। জানা গেছে পান্তা পাড়া গ্রামের নুর ইসলাম(৫২) তার ছেলে ফরিদুল মিয়া (২৭)কে নিয়ে অনেক দিন থেকেই গাঁজার ব্যবসা চালিয়ে আসছিল।
সারা দেশে যখন এই স্লোগানে মুখর তখন রাজারহাট থানা কর্মকর্তা (ওসি) রাজু সরকারের নেতৃত্বে মাদক মুক্ত করার লক্ষ্যে চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে এই স্লোগান কে সামনে রেখে, গত বৃহস্পতিবার ২৩ জুলাই ২০২০ইং রাত ৯:৩০ মিনিটে পান্তা পাড়া গ্রামের কুখ্যাত এই গাঁজা ব্যবসায়ী ফরিদুল কে আটক করেছেন রাজারহাট থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ছদ্মবেশে অভিযান করে, এস আই  শরীফ এবং এ এস আই নাসিরুল সহ তার একটি দল, পান্তা পাড়া গ্রামে অভিযান চালিয়ে গাঁজা সহ হাতে নাতে ঐ ব্যবসায়ী কে আটক করেন। রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাজু সরকার আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ফরিদুল মিয়ার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *