রাজারহাটে তুচ্ছ ঘটনায় আর,এস ফার্মেসী ভাংচুর ও লুটপাট

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ২৪ এপ্রিল, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুড়িগ্রামের রাজারহাট উপজেলার বৈদ্যের বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওষুধের দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে ২১ এপ্রিল বৃহষ্পতিবার রাত আনুমানিক ৯ঃ০০ ঘটিকায় উপজেলার ছিনাই ইউনিয়নের বৈদ্যর বাজার আর. এস ফার্মেসীতে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে ফার্মেসীতে অজ্ঞাত নামা এক ব্যক্তি আইয়ুব আলী নামের এক ব্যক্তিকে খোঁজার জন্য আসে। দোকানের মালিক কল্যান কুমার রায় (৩০) কোন আইয়ুবকে খুঁজছেন বলে ডাইল আইয়ুব এখানে আসে নাই বলে জানান।
উক্ত ব্যক্তি পরে আইয়ুব আলীর সাথে দেখা করে ডাইল আইয়ুবকে বিষয়টি জানালে ক্ষিপ্ত হয়ে আইয়ুব আলী ও তার লোকজন ওষুধের দোকানে এসে অতর্কিত ভাবে হামলা চালিয়ে আসবাব পত্র ভাংচুর, মারপিট করে নগদ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। ভাংচুর ও লুটপাটের শব্দ শুনে বাজারের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আইয়ুব আলী (৪৩) এলাকার ছত্রজিৎ গ্রামের বাসিন্দা।
জানা যায়, এলাকার লোকজন তাকে ডাইল আইয়ুব হিসেবে বেশি চেনে। খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে। নিউজ লেখা পর্যন্ত রাজারহাট থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।
এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *