রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ২০ সেপ্টেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুড়িগ্রামের রাজারহাট অফিসার্স ক্লাবে উপজেলা প্রশাসনের আয়োজনে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল ৩ঃ৩০ঘটিকায় রাজারহাট অফিসার্স ক্লাবে সাধারণ ভুক্তভোগীদের সাথে সরাসরি কথা বলেন মোঃ মিজানুল হক চৌধুরী অতিরিক্ত সচিব, জলবায়ু পরিবর্তন অনুবিভাগ ও জাতীয় প্রকল্প পরিচালক।

আলোচনা সভায় তিনি জলবায়ু পরিবর্তনের ফলে কি কি সমস্যার সৃষ্টি হয় ও তার প্রতিকার নিয়ে উপস্থিত ভুক্তভোগীদের সাথে খোলামেলা আলোচনা করেন। জলবায়ুর ঝুঁকি রুখতে বেশী করে গাছ লাগানোর আহবান জানান। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নুরে তাসনিম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এসিল্যান্ড আকলিমা বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান আশিকুর মন্ডল শাবু সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, ঝুকিপূর্ণ জলবায়ুর পরিবর্তনের ফলে ক্ষতিগ্রস্ত  ভুক্তভোগী সহ রাজারহাট মডেল প্রেসক্লাবের সভাপতি আব্দুল হাকিম সবুজ, দপ্তর সম্পাদক জাকারিয়া খান বিটন ও অন্যান্য সংবাদকর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *