রাজারহাটে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে ভিক্ষুকদের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০৭ মে ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) :  রাজারহাটের তিনটি গ্রামীণ ব্যাংক শাখা সহ ৮টি ব্র্যাে ভিক্ষুক সদস্যদের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে। এর আগেও এই ব্র্যাে গুলোতে ভিক্ষুক সদস্যদের নগদ অর্থ ও ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছিল।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বৃহস্পতিবার গ্রামীণ ব্যাংকের উদ্যোগে উপজেলার চাকিরপশার শাখা, রাজারহাট শাখা, সিঙ্গারডাবরীহাট শাখা এবং লালমনিরহাট এরিয়া অফিসের আওতায় গোকুন্ডা, মহেন্দ্র নগর, বড়বাড়ি, কুলাঘাট ও প গ্রাম শাখায় ৫জন করে ৪০ জনের প্রত্যেককে ৬০০টাকা নগদ অর্থ সহ ৩২০০টাকার করে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।

এর আগে প্রথম দফায় ৮টি ব্র্যাে’র ৬৪জন ভিক্ষুককে ৩২০০ টাকা হিসেবে ও ৪০জন বিক্ষুককে ১৬০০টাকা হিসেবে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছিল। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল, চাউল, ডাল, সয়াবিন তেল, লবণ, চিনি, সাবান, আলু ও পেঁয়াজ।

চাকিরপশার ইউনিয়ন গ্রামীণ ব্যাংক শাখায় ত্রাণ বিতরণকালে প্রধান অতিথি ছিলেন, কুড়িগ্রাম যোনের যোনাল ম্যানেজার স্বপন কুমার নাথ। এসময় অন্যান্যদের মধ্যে লালমনিরহাট এরিয়া ম্যানেজার হাফিজুর রহমান, রাজারহাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ, গ্রামীণ ব্যাংকের প্রোগ্রাম অফিসার গোলাম মোস্তফা, চাকিরপশার শাখা ব্যবস্থাপক আতাউর রহমান, রাজারহাট শাখা ব্যবস্থাপক আব্দুল জলিল, সেকেন্ড অফিসার মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *