রাজারহাটে কৃষকের ধান কেটে দিলেন উপজেলা ছাত্রলীগ

রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ১২ মে ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : পৃথিবী জুড়ে প্রাণঘাতি করোনা ভাইরাসের করাল থাবায় মানববতা যখন হিমশিম খাচ্ছে তখনই ঠিক তখনই কর্মহীন হয়ে দিশেহারা হয়ে পড়েছে খেটে খাওয়া মানুষ গুলো। অর্থের অভাবে অপূর্ণই থেকে গেছে তাদের সংসার, ধান পাকার পারেও নিরুপায় হয়ে কাটতে পারতেছেনা জমির ধান।

তারই ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগ রাজারহাট উপজেলা শাখার নেতাকর্মীগণ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশে, ১২ এপ্রিল সকাল ৮ ঘটিকা থেকে কুড়িগ্রামের রাজারহাটে উপজেলার কিশামত পুনকরে অসহায় কৃষকের ধান কেটে দিয়েছে। এতে অংশগ্রহণ করেন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক, আব্দুস সালাম, যু্গ্ন আহবায়ক এন্তাজুলও সুমন কুমার রায় সহ, সদস্য জাহানুর আলম সোহেল, শুভ্র, রিয়ান, বাবলু, রাকব, শরিফুল, সুজন কুমার প্রমুখ।

খরচ বিহীনভাবে জমির কাটার সুবিধা পেয়ে আফজাল হোসেন বলেন তোমরা এই অভাবের দিনোত মোর ধান কাটি দিলেন আল্লাহ তোমাক ও দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপাক ভালো রাখুক। উপজেলা ছাত্রলীগ নেতারা বলেন এই ধাটাকার্যক্রম চলমান থাকবে। যে কোন সংকট নিরসনে রাজারহাট উপজেলা শাখা মানুষের পাশে আছেন এবং ভবিষ্যতেও থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *