রাজারহাটে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আ’লীগের সাধারণ সম্পাদক

রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ৩১ জুলাই, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে, বাংলাদেশ সহ বিশ্বের সকল মুসলিম উম্মাহর প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুকুনুজ্জামান রোকন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, দেশের মানুষ আজ অদৃশ্য মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত এবং এক মাসের ব্যবধানে পর পর তিন বার বন্যায় দেশের কর্ম প্রাণ মানুষ আজ কর্মহীন হয়ে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছে। দেশের কঠিন এই লগ্নে বাঙালি জাতির অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা জনগণের খাদ্য এবং স্বাস্থ্য নিশ্চিত করেছেন, কর্মহীন মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন খাবার সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি, শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামীলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ মানুষের পাশে দাঁড়িয়েছেন, আপনারা দেশরত্ন শেখ হাসিনার উপর আস্থা রাখুন, ইনশাল্লাহ বাঙ্গালী সাহসী জাতি, নিজের মনোবল সমুন্নত রেখে এই সংকট মোকাবেলা করে উত্তরণের পথে এগিয়ে যাবে, সকল আঁধার কেটে আমরা অচিরেই আলোর পথযাত্রী হব এই প্রত্যাশা করি, শত দুঃখ কষ্টের মধ্যে দিয়ে আজ পবিত্র ঈদুল  আযহা আমাদের মাঝে হাজির হয়েছে, একে অন্যের দুঃখ কষ্ট  ভাগাভাগি করে আগামী দিনে আলোকিত এক পৃথিবীর প্রত্যাশা নিয়ে দিনটি পাড়ি দিতে চাই, সবাইকে ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক।

আপনাদের প্রতি উদাত্ত আহ্বান, আপনারা অনুগ্রহ করে সরকারের নির্দেশনা মেনে চলুন এবং দেশকে করোনা মুক্ত করতে সহযোগিতা করুন। আপনাদের সবার সহযোগিতাই পারে আপনার আমার সবার পরিবার এবং দেশকে নিরাপদ রাখতে, সবাই ভাল থাকুন সুস্থ থাকুন সামাজিক দূরত্ব বজায় রাখুন, জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *