রাজারহাটে আবারো একই পরিবারে ৩ জন করোনা সনাক্ত, ৪০বাড়ি লকডাউন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০২ মে ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রাজারহাটে একই পরিবারের ৩জনের দেহে করোনা পজেটিভ পাওয়া গেছে। এরআগে ওই পরিবারের আরো ৩জনকে করোনা সনাক্ত করা হয়েছিল। এঘটনায় শুক্রবার রাতে আক্রান্তদের বাড়ি সহ চার পার্শ্বের ৪০বাড়ি পুরোপুরি লকডাউন করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে,রাজারহাট উপজেলা সদরের মাধাই পাঠানপাড়া গ্রামের মৃত-আঃ বাতেনের পরিবারের ৫সদস্য ২০এপ্রিল ঢাকার কেরানীগঞ্জ থেকে বাড়ি ফিরেন। পরে ওই দিনই তাদের নমূনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। ২৬ এপ্রিল ফলাফলে ওই পরিবারের হাফিজ (২৫) তানভীর (১৬) ও হেনা (৫) নামের তিন জনকে করোনা সনাক্ত করা হয়।
একারণে রাজারহাট উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্তৃপক্ষ ওই পরিবারের অপর সদস্য কল্পনা বেগম (৪৮) তপসী বেগম (১৭) ও কাওসার আলীর (২০) নমূনা সংগ্রহ করে রংপুর সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। শুক্রবার তারাও করোনা সনাক্ত হিসেবে রিপোর্ট আসে।
উপজেলা স্বাস্থ্য পঃপঃ কর্মকর্তা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতেই উক্ত বাড়ি সহ চারপাশের ৪০বাড়ি পুরোপুরি লকডাউন করা হয়েছে এবং আক্রান্তদের বাড়িতেই আইসোলেশন করে রাখা হয়েছে। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাঃ যোবায়ের হোসেন ও রাজারহাট থানা অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *