রাজারহাটে অগ্নিকান্ডে পুড়ল গবাদিপশু ও লক্ষ টাকার আসবাব পত্র 

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ২২ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুড়িগ্রাম রাজারহাটে একটি বাড়িতে  আগুন লেগে ৪ টি গরু ৩টি ছাগল ও গরু বিক্রীর ১ লক্ষ টাকা সহ বসত বাড়ির আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। পরে রাজারহাট ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে। বুধবার রাত ১২টার দিকে কৈলাশ কুটি গ্রামে সেকেন্দার আলীর বাড়িতে ভয়াবহ এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রতিবেশী ইউপি সদস্য মোকছেদ আলী বলেন- রাত ১২টা ৩০ মিনিটে  আমরা আগুন দেখতে পাই, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে কয়েলের আগুন থেকে এ ভয়াবহ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটতে পারে। বসত বাড়িতে পাটখড়ি থাকার কারনে পাশের ঘর গুলোতে আগুনেরর তিব্রতা  দ্রুত চারিদিকে ছরিয়ে পড়ে।

এলাকাবাসীর সহযোগীতায় আগুন অনেকটাই নিয়ন্ত্রনের চেষ্ট করে। কোন কিছু বুঝে ওঠার আগেই সেকেন্দার আলীর গোয়াল ঘর সহ ৪টি রুম, ৩টি গরু ১টি ছাগল,গরু বিক্রীর একলক্ষ টাকা সহ বাড়ির নিত্য প্রয়োজনীয় আসবাব পত্র পুড়ে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিসকে খবর দিলেও তারা সময়মত ঘটনা স্থলে না পৌছার কারনে ক্ষয়ক্ষতির পরিমান অনেকটাই বেড়ে যায়।

ক্ষতিগ্রস্হ সেকেন্দার আলী বলেন- আমার সব কিছু পড়ে ছাই হয়ে গেল, আমি এখন নিঃস্ব হয়ে গেলাম। রাজারহাট ফায়ার সার্ভিসের ইনচার্জ নুর হোসেন বলেন- সংবাদ অনেক দেরীতে পাওয়ায় দ্রুত ঘটনাস্হলে পৌছার আগেই সব কিছুই পুড়ে যায়, উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনীম বলেন- ক্ষতিগ্রস্হ পরিবারকে পূনর্বাসনের জন্য ২ বান্ডিল টিন ও নগদ ৬ হাজার হাজার টাকা অনুদান দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *