রসিংদীর মাধবদীতে ভুয়া অতিরিক্ত পুলিশ সুপার গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০৩ জুন, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর মাধবদীতে অরুণ রতন নাথ নামে ভুয়া অতিরিক্ত পুলিশ সুপার গ্রেফতার হওয়ার সংবাদ পাওয়া গেছে। বুধবার (২ জুন) মাধবদী বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাকে মাধবদী থানা পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামি অরুণ রতন নাথ চট্টগ্রাম জেলার মিরেশ্বরাই থানার জনারদনপুর গ্রামের সুব্রত নাথের পুত্র।

মাধবদী থানার অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান এই তথ্য নিশ্চিত করেন। পুলিশ সাংবাদিকদের জানায়, আসামি অরুণ রতন নাথ নিজেকে র‌্যাব হেডকোয়ার্টারের অতিরিক্ত পুলিশ সুপার পরিচয় দিয়ে একটি কাভার ভ্যান চালকের কাছ থেকে ২৫ হাজার টাকা চাঁদা দাবি করে। চালক দিতে না পারায় সে চালকের ওপর ক্ষিপ্ত হয়। তার আচার-আচরণ সন্দেহ হলে আশপাশে উপস্থিত লোকজন টের পেয়ে মাধবদী থানা পুলিশকে বিষয়টি জানায়।

তাৎখনিত মাধবদী থানার পুলিশ উপ-পরিদর্শক আব্দুল হক সিকদার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে বিভিন্ন জিজ্ঞাসাবাদ করলে সে র‌্যাব হেডকোয়ার্টারের আবার কখনো নারায়ণগঞ্জ জেলায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিল বলে দাবি করেন।

পরে খোঁজ খবর নিয়ে জানা যায়, এ নামে নারায়ণগঞ্জ জেলায় কোন পুলিশ কর্মকর্তার চাকরিরত ছিল না। পরে তাকে গ্রেফতার করা হয়। থানায় নিয়ে জিজ্ঞেসাবাদ করার পর সে তার অপরাধ স্বীকার করে।

মাধবদী থানার অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান সাংবাদিকদের বলেন, পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন রকম চাঁদাবাজি করে আসছিল তার কাছ থেকে একটি কালো রঙের ওয়াকিটকি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাধবদী থানায় মামলার দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *