রংপুরে শহরে ভাড়া বাসায় দেহব্যবসা, খদ্দেরসহ ৫জন আটক

রংপুর প্রতিনিধি, এ জি মুন্না, ১৫ জুন, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রংপুর নগরীতে ভাড়া বাসায় দেহব্যবসা খদ্দেরসহ ৫জনকে আটক করেছে পুলিশ। সোমবার (১৫জুন) গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানা পুলিশ রংপুর মহানগরীর গোমস্তা পাড়ায় হায়দার আলীর বাসায় তল্লাশি করে দেহ ব্যবসায়ীদের একজন খদ্দেরসহ ৫ আটক করে থানায় নিয়ে যায়।
রংপুর নগরীর গোমস্তাপাড়ায় দীর্ঘদিন হতে সম্রাট নামে এক ব্যক্তি বাসাভাড়া নিয়ে বিভিন্ন স্থান হতে মেয়ে নিয়ে এসে দেহব্যবসা করাতো বলে জানা গেছে।
এ ব্যাপারে এলাকাবাসী জানায়, হায়দার আলীর বাসায় অনেকদিন হতে পরিচিত ও অপরিচিত অনেক লোক ও মহিলারা যাতায়াত করতো। আমরা প্রথমে সে রকম কিছু মনে করিনি, ধীরে ধীরে আমাদের সন্দেহ হয় এবং আজ তা হাতে নাতে প্রমানিত হলো।
ভাইরাসের কারণে দেশ যখন আতঙ্কে তখন এলাকায় এ কোন পাপ। আমরা এর কঠিন থেকে কঠিন বিচারের দাবি জানাচ্ছি। সম্রাট রংপুরের পাগলাপীড় এলাকার বাসিন্দা বলে জানা যায়।
পুলিশ ও এলাকাবাসীর সহোযোগিতায় চার জন দেহ ব্যবসায়ি মহিলা ও একজন পুরুষকে আটক করা হয়। জানা গেছে পুরুষটি খদ্দের হিসেবে এসেছিল। পুলিশ পক্ষ থেকে আরো জানানো হয় মূল হোতা সম্রাটকে ধরার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *