রংপুরে  এরশাদপুত্র সাদ এরশাদের ত্রান বিতারন

রংপর জেলা প্রতিনিধি, এ জি মুন্না, ০৫ মে ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রংপুর-৩ (সদর ও সিটি কর্পোরেশন) আসনের এমপি ও জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব এরশাদপুত্র রাহগীর আল মাহি সাদ এরশাদ রংপুরে তিন শতাধিক দুস্থ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন।

মঙ্গলবার দুপুরে তিনি রংপুর সদরের মমিনপুর ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ডের খারুয়াবাধা, কুর্শা বলরামপুর ও মহেশপুর গ্রামের তিন শতাধিক পরিবারকে চাল, ডালসহ খাদ্যসামগ্রী বিতরণ করেন।
সাদ এরশাদ বলেন, চলমান করোনাভাইরাসের কারণে অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। অনেকেই মানবেতর জীবনযাপন করছেন। আমি তাদের পাশে রয়েছি। করোনার শুরুতেই আমি অনেকের পাশে দাঁড়িয়েছি। মঙ্গলবার থেকে আবারও খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি শুরু করলাম, যা পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে বিতরণ করা হবে।
ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফী, রংপুর সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ভাইস-চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, সদর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ভাইস-চেয়ারম্যান কাজলী বেগম, মমিনপুর ইউনিয়নের চেয়ারম্যান সুলতানা জামান কল্পনা, মমিনপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি জিয়াউল হক, সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মেম্বারসহ জেলা ও সদর উপজেলা জাতীয় পার্টি এবং অঙ্গসহযোগী সংগঠনের নেতৃ বৃন্দ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *