মিয়াবাজার ফিলিং ষ্টেশনে আগুন, ক্ষতি ৩৫ লাখ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ১৯ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামের মিয়াবাজার ফিলিং ষ্টেশনে ডিজেল নামানোর সময় আগুনে লেগে দুইটি গাড়ি পুড়ে গেছে। এতে প্রায় ৩৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত গাড়ির মালিক ও ফায়ার সার্ভিস সূত্রে এ তথ্য জানা গেছে।

মিয়াবাজার ফিলিং ষ্টেশনের ক্যাশিয়ার হেলাল উদ্দিন জানান, বৃহস্পতিবার রাত আনুমানিক দশটার দিকে ডিজেল ও অকটেন ভর্তি ট্রাক (মহাখালী-ড-৪১-০০০৮) থেকে অকটেন নামানোর সময় হঠাৎ করে আগুন লেগে যায়। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখায় তেল ভর্তি গাড়িটি পুড়ে যায়।

এছাড়াও পাশে থাকা ট্রাকটি (ঢাকামেট্রো-ট-১৮-৯৫২২) পুড়ে যায়। খবর পেয়ে মিয়াবাজারের ব্যবসায়ী ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে এনে পার্শ্ববর্তী স্থাপনা ও ফিলিং ষ্টেশনকে রক্ষা করে। তবে আগুনে দুইটি ট্রাক ও তেল পুড়ে যাওয়ায় অন্তত ৩৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস ষ্টেশন ইনচার্জ মোঃ ইয়াছিন প্রধানিয়া জানান, ‘তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুন লাগার কারণ ও ক্ষতি পরিমাণ তদন্ত সাপেক্ষে বলা যাবে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *