মাদারীপুর র‌্যাব-৮, ক্যাম্প কর্তৃক শরীয়তপুর থেকে অজ্ঞান পাটির ৪ সদস্য আটক

মাদারীপুর জেলা প্রতিনিধি, আরিফুর রহমান, ২০ জুলাই, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুরের র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মাদ তাজুল ইসলাম এর নেতৃত্বে ২০ জুলাই ২০২০ইং সকাল ৯ টায় শরীয়তপুর জেলার পালং ও জাজিরা থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে।

অজ্ঞান পাটির ৪ সদস্য র‌্যাবের হাতে আটক। আকটকৃতরা হলেন ১। মোঃ দিদার শেখ(৩৮), পিতা আদল উদ্দিন শেখ,কাজী কাঁঠাল বদরপাশা, থানাঃ রাজৈর, জেলাঃ মাদারীপুর ২। আবুল কালাম(৪৫), পিতাঃ মৃত কালাই বেপারী, আমতলী, ৩। মোঃ শহিদুল ইসলাম(৩২), পিতাঃ ফজলুর হক বেপারী, সাং-মনকোলা, ৪। মেহেদী হাসান সাইফুল (৩৭), পিতা-মোবারক আলী মুন্সী, সাং-নীল কান্দি, সর্ব থানাঃ পালং, জেলাঃ শরীয়তপুর’ ।

ঘটনার বিবরণে জানা যায় , গত ইং ১৫/০৭/২০২০ইং তারিখ সকাল আনুমানিক ১০.৩০ ঘটিকার সময় মাদারীপুর জেলার সদর থানাধীন রিফাত শেখ (১৯), পিতাঃরিপন শেখ, সাং-চাপাতলী, থানাঃসদর, জেলাঃমাদারীপুর তার ইজিবাইক নিয়ে মোস্তফাপুর বাসস্ট্যান্ড ভাড়া টানার জন্য বের হয়। সেখান হতে অজ্ঞাত ৪/৫ জন লোক রিফাতের ইজিবাইকটি মাদারীপুর সদরের কাজিরটেক ফেরীঘাট যাবে বলে রির্জাব করে।

যাওয়ার পথে মহিষের চর পাঁকা মসজিদের সামনে ইজিবাইক চালক রিফাতকে নাক চেপে ধরে মাজায় ইনজেকশনের সিরিঞ্জ দিয়ে পুশ করে হাত পা বেধে রাস্তায় পাশে ফেলে দেয় এবং ইজিবাইকটি ও ব্যবহৃত মোবাইলটি নিয়ে যায়। এই অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের বিশেষ টিম কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মাদ তাজুল ইসলাম এর নেতৃত্বে সকালে শরীয়তপুর জেলার পালং ও জাজিরা থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে অজ্ঞান পাটির ৪ সদস্যকে আটক করা হয়। এবং ইজিবাইক ও মোবাইল ফোনটি উদ্ধার করেন। আটককৃত আসামীদেরকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে ভিকটিম নিজেই বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *