মাদারীপুর র‌্যাব-৮ এর অভিযানে ১৫৫০ পিজ ইয়াবাসহ আটক-৩

 মাদারীপুর জেলা প্রতিনিধি, আরিফুর রহমান, ২৬ মে, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : অসাধু মাদক ব্যবসায়ীরা দেশের বিভিন্ন   অঞ্চল হতে মাদকদ্রব্য সংগ্রহ করে মাদারীপুর জেলার শিবচর থানাসহ বিভিন্ন থানা এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে, এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব৮ এর গোয়েন্দা তৎপরতাও অপারেশন পরিচালনা করেন। তারই ধারাবাহিকতায় র‌্যাব-৮, বরিশাল এরএকটি বিশেষ আভিযানিক দল ২৫ মে ২০২০ তারিখ মাদারীপুর জেলার শিবচরথানা এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনাকালে আনুমানিক রাত ১১ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, মাদারীপুর জেলার শিবচর থানাধীন কাঠালবাড়ী সাকিনস্থ পদ্মা সেতুগামী রোড হইতে কাঠালবাড়ী ঘাট গামী রাস্তার উপর কিছুব্যক্তি মাদক জাতীয় দ্রব্য ক্রয় ও বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি ২৫ মে ২০২০ তারিখ আনুমানিক রাত ১১ টার দিকে কৌশলগত ভাবে ঘটনাস্থলের সন্নিকটে পৌছলে. র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ৩ জন মাদক ব্যবসায়ী আটক করে।

আটককৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের নাম (১) মোঃ খানজাহান আলী (২৫), পিতাঃ ইদ্রিস মিয়া, সাং-করল্যাছড়ি বাজারপাড়া, থানাঃ মাটিরাংগা, জেলাঃ খাগড়াছড়ি, (২) মোঃ জনি (২৪), পিতাঃ মোঃজসিম, সাং-দুলালপুর, থানাঃ ব্রাহ্মনপাড়া, জেলাঃ কুমিল্লা, (৩) মোঃ আব্দুলমালেক (২৮), পিতাঃ ইদ্রিস মিয়া, সাং-করল্যাছড়ি বাজারপাড়া, থানাঃ মাটিরাংগা, জেলাঃ খাগড়াছড়ি বলে জানাই। খাগড়াছড়ি ও কুমিল্লা থেকে মাদক বিক্রির জন্য তারা উক্ত এলাকায় আসে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে আসামীদের নিকট থেকে সর্বমোট ১,৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। র‌্যাব-৮, বরিশােল পক্ষ থেকে ধৃত আসামীদের বিরুদ্ধে মাদারীপুর জেলার শিবচর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *