মাদারীপুর দুই ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে আহত ১

মাদারীপুর জেলা প্রতিনিধি, আরিফুর রহমান, ১৩ ফেব্রুয়ারি, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুরের ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর সংলগ্ন পাওয়ার হাউস এর কাছে দুটি ট্রাক ও একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ দূর্ঘটনায় তিন গাড়ির ১২ জন আহত হয়েছেন। আহতদের মাদারীপুর সদর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ২ টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে। এ সময় প্রায় ১ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।

জানা গেছে, ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর এলাকার পাওয়ার হাউস সংলগ্ন সড়কের পাশে পৌর সভার ময়লা আবর্জনা রেখে পোড়ানো হয়। বৃহস্পতিবার দুপুরে সেগুলো পোড়ানোর সময় ধোঁয়ায় পুরো সড়ক ঢেকে যায়। এ সময় বরিশালগামী একটি তেলবাহী ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কারের সংঘর্ষ হয়। সংঘর্ষের মিনিট খানেকের মাথায় ভুরঘাটা থেকে ছেড়ে আসা আরো একটি ট্রাকের সাথে দূর্ঘটনাকবলিত গাড়ি দুটির সংঘর্ষ হয়।

তবে প্রাইভেটকারে এক অংশে আগুন লাগলেও স্থানীয়রা সেটা নিভাতে সক্ষম হয়। এ সময় তিনটি পরিবহনের ১২ জন যাত্রী আহত হয়। দূর্ঘটনা খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে আসে। ফায়ার সার্ভিসের একটি দল পানি দিয়ে সড়কের পাশের আগুন নিভিয়ে ফেলে।

ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো.সালেহ উদ্দিন বলেন,’খবর পেয়ে আমরা দ্রুত ছুটে আসি। রাস্তার পাশের আগুন নিভিয়ে ফেলি। দেরি করলে হয়তো তেলবাহী ট্রাকে আগুন ধরে যেতো।’

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গিয়াসউদ্দিন জানান, ‘পৌরসভার আবর্জনা সড়কের পাশে পোড়ানোর বিষয়ে জেলা প্রশাসকের সাথে কথা বলা হয়েছে। আগামীতে সড়কের পাশে এসব ময়লা ফেলানো ও পোড়ানো বন্ধ রাখা হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *