মাদারীপুর অসহায় বৃদ্ধ-প্রতিবন্ধিদের মাঝে শীতবস্ত্র বিতরন

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ৩১ ডিসেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ‘আসুন শীতার্তদের পাশে দাড়াই মানবতার সেবায়’ এ শ্লোগানকে সামনে রেখে মাদারীপুরের কালকিনি উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন কয়ারিয়া ইউনিটি ইজ দ্যা পাওয়ারের উদ্যোগে তিন শতাধিক অসহায় বৃদ্ধ ও প্রতিবন্ধিদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার কয়ারিয়া এসপিএস উচ্চ বিদ্যালয় ও কারিগরি কলেজ মাঠে বসে এ শীতবস্ত্র প্রদান করা হয়। এতে কয়ারিয়া ইউনিটি ইজ দ্যা পাওয়ার সংগঠনের সভাপতি মোঃ ওবাইদুর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহাদুল ইসলাম দিপুর সঞ্চালনে প্রধান অতিথির বক্তব্য রাখেন কয়ারিয়া ইউপি চেয়ারম্যান নুরমোহাম্মদ মোল্লা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডাসার সরকারি শেখ হাসিনা স্কুল এ্যান্ড কলেজের সহকারী অধ্যক্ষ দেলোয়ার হোসেন বাবলু, কয়ারিয়া এসপিএস উচ্চ বিদ্যালয় ও কারিগরি কলেজের অধ্যক্ষ সানাউল হক ও শাহাবুদ্দিন মাষ্টার। এ ছাড়া বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি সাইফুল সরদার, এফএম মনির, সাংগঠনিক সম্পাদক রিপন ফকির, অর্থ সম্পাদক রাকিব হোসেন, সদস্য লিয়াকত ও রিপন সরদার প্রমুখ।

এসময় বক্তারা বলেন, এই শীতের সময় আমরা ধর্নাঢ্য ব্যক্তিরা গরম পোষাক একটু কম পরিধান করে, আমরা যদি এই সময় গরীব-অসহায়দের পাশে দাড়াতে পারি সেটাই হবে আমাদের সঠিক কাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *