মাদারীপুরে ২৪ ঘন্টায় নতুন করোনা ২৯ মোট শনাক্ত ৪৯৭

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ১৮ জুন, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন ২৯ জন। এদের মধ্যে সদর উপজেলায় ১১, রাজৈর ৯, কালকিনি ৬ এবং শিবচর ৩ জন। সুস্থ হয়েছেন ৪ জন। এ নিয়ে মোট সুস্থ্য ১২৮ জন। মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ৪৯৭ জন। এছাড়া গত শনিবার রাতে শহরের পানিছত্র এলাকায় করেনা উপসর্গ নিয়ে মারা যাওয়া লতিফ হাওলাদার নামের এক ব্যক্তির বৃহস্পতিবার করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এর ফলে মৃত্যু সংখ্যা দাঁড়িয়েছে ৮ জন। এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৪৯৭ জন। বৃহস্পতিবার বিকেলে এ তথ্যা নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন অফিসের পরিসংখ্যানবিদ মো. রিয়াজ মাহমুদ।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় ১১৮টি রিপোর্ট প্রাপ্ত হয়েছে। জেলায় এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ৪৩৭৭টি এবং রিপোর্ট প্রাপ্ত হয়েছে ৩৮৯৯টি। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৩৩৩ জন। মৃত্যুবরণ করেছেন ৮ জন। নতুন শনাক্তদের আইসোলেশনে নেওয়া প্রক্রিয়াধীন। জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ৪৯৭ জন। এর মধ্যে সদর উপজেলায় ১৬৫ জন, শিবচর উপজেলায় ৭৫ জন, রাজৈর উপজেলায় ১৫৬ জন এবং কালকিনি উপজেলায় ১০১ জন।

মাদারীপুরে স্ত্রীকে হত্যা; স্বামী আটক

মাদারীপুর শহরের সৈদারবালী এলাকা থেকে বৃহস্পতিবার বিকেলে ফারজানা (১৯) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। এ ঘটনায় ওই নারীর স্বামী নাছের (২৬) কে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর শহরের সৈদারবালী এলাকার হেমায়েত হোসেন মাতুব্বরের বাসায় নিহত ফারজানা তার বাবা, ভাই ও পুত্র সন্তানকে নিয়ে ভাড়া থাকতেন এবং পাশেই হায়দার কাজী জুট মিলে চাকুরী করতেন। নিহতের বাবা মাদারীপুর শহরে রিক্সা চালাতে। ভাই ও ছেলে মাদ্রাসায় থেকে পড়াশোনা করতো। ৫ থেকে ৬ দিন পূর্বে নিহতের বাবা গ্রামের বাড়ি ময়মনসিংহ যায়। এ সময় বাসায় একা থাকতেন ফারজানা। স্বামীর সাথে সম্পর্কটা ভালো ছিল না। বুধবার রাতে স্বামী ফারজানার বাসায় আসে।
বৃহস্পতিবার দুপুরের দিকে স্বামী নাছের স্ত্রীকে ঘরের মধ্যে রেখে বাসা থেকে বের হয়ে চলে যাওয়ার চেষ্টা করলে বাড়ির অন্য লোকদের সন্দেহ মনে হলে ঘরের ফিতরে গিয়ে দেখতে পায় ফারজানা খাটে শুয়ে আছে। কোন শব্দ করছে না। পরে তার স্বামীকে স্থানীয়রা আটকে রেখে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না দতন্তের জন্য সদর হাসপাতাল মর্গে নিয়ে যায়। এঘটনায় পুলিশ নিহতের স্বামী নাছেরকে আটক করে। আটক নাছেরের বাড়ি ফরিদপুর জেলায়। এ বিষয়ে মাদারীপুর সদর মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, শহরের সৈদারবালী এলাকা থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। তার স্বামীকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *