মাদারীপুরে ১০১ পিজ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ০জুন, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : গতকাল ০৪ জুন ২০২০ইং তারিখ রাত ৮ টার সময় র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানীর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে মাদারীপুর জেলার কালকিনি থানাধীন জুরগাঁও গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ সোহেল হাওলাদার (৩২) মাদক কারবারী মোঃ সোহেল হাওলাদার কে অটক করে।

মাদক কারবারী সোহেলের পিতা সাইদুল হাওলাদার, সোহেলের বাড়ি মাদারীপুর জেলার উত্তর চরআইরকান্দি, কালকিনি থানায়। র‌্যার-৮ মাদকদ্রব্য ইয়াবাসহ হাতেনাতে আটক করেন সোহেল কে। এসময় আটককৃত আসামীর নিকট হতে ১০১ পিজ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার কালকিনি থানা এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আসামীকে উদ্ধারকৃত ইয়াবাসহ মাদারীপুর জেলার কালকিনি থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার কালকিনি থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *