মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মাদারীপুর জেলা প্রতিনিধি, আরিফুর রহমান, ১০ ফেব্রুয়ারি, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। ঢাকা-খুলনা মহাসড়কের মাদারীপুরের শিবচরের ট্রাক চাপায় ১ মটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় মটরসাইকেলের অন্য আরোহী গুরুতর আহত হয়। রোববার রাত ১০টার দিকে শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ঘাট থেকে খিচুরী খেয়ে শাহাদাৎ খলিফা (২২) ও শাহিন বেপারী (৩০) মটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল।

তারা মহাসড়কের বাখরেরকান্দি এলাকায় আসলে একটি স্পীডব্রেকারে ধাক্কা লেগে রাস্তার ওপর পড়ে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের দুজনকে চাপা দিলে শাহাদাৎ খলিফা ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয়রা গুরুতর আহত শাহিন বেপারীকে পাঁচ্চর রয়েল হাসপাতালে ভর্তি করেন। নিহত শাহাদাৎ শিবচর উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের উত্তর বাঁশকান্দি গ্রামের হাচিলত খলিফার ছেলে। সে ঢাকায় একটি হোটেলে চাকরি করতো।

শিবচর থানার ওসি (তদন্ত) আমির হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যাওয়ার পূর্বেই ট্রাকের চালক পালিয়ে যায়। পরে আমরা ট্রাকটিকে আটক করে রাখি। অপরদিকে ঢাকা-বরিশাল মহাসড়কে বিআরটিসি পরিবহনের ধাক্কায় নসিমন চালক করিম খান (৩৫) নিহত হয়েছে। সোমবার দুপুরে জেলার ডাসার থানার কর্ণপাড়া নামকস্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে। করিম খান বরিশাল জেলার দক্ষিন মাগুরা গ্রামের নাজির খানের ছেলে।

পুলিশ ও স্থাণীয় সুত্রে জানা যায়, দুপুরে একটি নসিমন কালকিনি উপজেলার গোপালপুর থেকে মাদারীপুরের উদ্দেশ্যে রওনা দিলে কর্ণপাড়া নামক স্থানে আসলে বরিশাল থেকে আসা বিআরটিসি পরিবহনের সাথে ধাক্কা লাগে এতে নসিমন উল্টে গিয়ে ঘটনাস্থলে নসিমন চালক নিহত হয়। নসিমন ও বিআরটিসি পরিবহন দুটিকে আটক করেছে ডাসার থানা পুলিশ।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল ওহাব জানান, সড়ক দুর্ঘটনার ঘটনায় আমারা নসিমন ও পরিবহন দুটিকে আটক করেছি এবং নিহত নসিমন চালককের লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *