মাদারীপুরে বিএনপি নেতা খোকন এর খাদ্য সামগ্রী বিতরন

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমন, ২৩ এপ্রিল ২০২০ (বিডি ক্রইম নিউজ ২৪) : দেশনেত্রী বেগম খালেদাজিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশে ছাত্রদলের সোনালী অতীত কেন্দ্রীয় বিএনপি নেতা আনিসুর রহমান তালুকদার খোকন এর পক্ষ থেকে মাদারীপুরের  কালকিনির পৌর এলাকার পাচ শতাধিক মেহনতি ও কর্মহীন গৃহবন্ধি মানুষের মাঝে আজ ২৩ তারিখ সকাল ১১ টার দিকে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কালকিনি উপজেলা বিএনপির সভাপতি মোঃ ফজলুল হক বেপারী, সাধারন সম্পাদক মোঃ মাহাবুব মুন্সি, সাংগঠনিক সম্পাদক মোঃ মোসারফ হোসেন, কালকিনি উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপি নেতা মোঃ জসিম উদ্দিন, মাদারীপুর জেলা বিএনপির সদস্যও সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গাউছ-উর রহমান, কালকিনি পৌর বিএনপির সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন, কালকিনি উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ ওয়াহিদুল ইসলাম আব্দুল হাই, সাধারন সম্পাদক শিকদার মোঃ মামুন পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এইচ. এম তুহিন সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মুঠো ফোনে কেন্দ্রীয় বিএনপি নেতা আনিসুর রহমান তালুকদার খোকন সাংবাদিকদের বলেন, বিএনপি উৎপাদন, উন্নয়নও জনকল্যান মুখী রাজনীতিতে বিশ্বাসী তাই আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্টনায়ক তারুন্যের অহংকার তারেক রহমান এর নির্দেশে আমার নির্বাচনী এলাকা (কালকিনি-মাদারীপুর-৩ আসন) এর প্রত্যেকটি ইউনিয়নেই সাধ্যমত মেহনতীও কর্মহীন গৃহবন্দি মানুষের মাঝে আমরা খাবার সামগ্রী পৌছে দিব।
তিনি আরো বলেন, গত ১৮.তারিখে আমি ডাসার ইউনিয়নে খাদ্য বিতরনের মাধ্যমে আমার এই খাদ্য বিতরন কর্মসূচী শুরু করেছি। পর্যায়ক্রমে কালকিনি-মাদারীপুর-৩ আসনের প্রত্যেকটি ইউনিয়নেই আমার এ খাদ্য সামগ্রী পৌছে যাবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *