মাদারীপুরে ‘নো মাস্ক, নো সার্ভিস’ বাস্তবায়নে ১৪ টি ভ্রাম্যমাণ আদালতের টিম

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ১১ আগস্ট, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুরে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে “নো মাস্ক, নো সার্ভিস” বাস্তবায়নে একযোগে মাঠে নেমেছে ভ্রাম্যমাণ আদালতের ১৪টি টিম। জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. রহিমা খাতুনের নেতৃত্বে মঙ্গলবার সকাল থেকে জেলার বিভিন্ন স্থানে পরিচালিত হয় এই ভ্রাম্যমাণ আদালত।

তাদের সাথে যোগ দেন জন প্রতিনিধি, ব্যবসায়ী ও বনিক সমিতির নেতারা। যারা মাস্ক ছাড়া বাইরে বের হচ্ছেন তাদের মাস্ক পড়িয়ে সর্তক করছে প্রশাসন ও জনপ্রতিনিধিরা। এছাড়া উপজেলাগুলোতেও স্বাস্থ্যবিধি মেনে চলতে সর্তক করা হয়।

মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, ব্যবসায়ীসহ সাধারণ মানুষকে মাক্স ব্যবহারের জন্য সতর্ক করলাম। আগামীকাল বুধবার থেকে মাস্ক ছাড়া সব ধরনের সার্ভিস বন্ধ থাকবে। যারা মাক্স পড়বে না তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে। আগামী এক সপ্তাহের মধ্যে শতভাগ মাক্স পড়া নিশ্চিত করবো।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াস, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর বনিক সমিতির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম তুষার ভুইয়া, পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মো. মনিরুজ্জামন আকতার হাওলাদার, কাউন্সিলর সৈয়দা সালমা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *